শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

বানবাসী মানুষদের সহায়তায় চট্টগ্রাম সমিতি অফ পেন্সেলভেনিয়া

বানবাসী মানুষদের সহায়তায় চট্টগ্রাম সমিতি অফ পেন্সেলভেনিয়া

স্বদেশ ডেস্ক:

চট্টগ্রামের ভাটিয়ালিতে নিহত এ সিলেটের বন্যা দুর্গত ক্ষতিগ্রস্ত বানবাসী মানুষদের, সহশ্রাধিক পরিবারকে সহায়তার প্রথম পদক্ষেপ হিসাবে আজ ফিলাডেলফিয়ার বাইতুল মোকাররম মসজিদে, চট্টগ্রাম সমিতি অফ পেন্সেলভেনিয়া, এক জরুরী ত্রান তহবিল সংগ্রহ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেন।

চট্টগ্রাম সমিতি অফ পেন্সেলভেনিয়ার সভাপতি, শেখ মোঃ খোরশানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কোরআন তেলাওয়াত করেন, মৌলানা মো: মহিউদ্দীন।

প্রধান অথিতির বক্তিতায় , বাইতুল মোকাররম মসজিদের সভাপতি জনাব ডা: আব্দুল মালেক সাহেব, কোরআন ও হাদীসের আলোকে, প্রত্যক্ষ ও পরক্ষ ভাবে দান করার ফজিল ও গুরত্বের আরোপ করে সারঘর্ব বক্তব্য পেশ করেন।

বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন, এই সংঘঠনের ধর্মীয় সম্পাদক মৌলানা নাজিম উদ্দীন, তিনি এই পবিত্র হজ্জের মাসে আমাদের করনীর ও হজ্জের আর্কান আহকামের উপর সরগর্ব বক্তব্য রাখেন।

মিলাদ পরিচালনা করেন মসজিদের ঈমাম হাফেজ মঈন উদ্দীন, ত্রান সহযোগীদের কয়েকজন হলেন, হাজী মো: ইব্রাহীম, আবু আলম, হাজী মো: মুছা, হুমায়ুন কবির, সাবেক ব্যাংকার AGM সামসুল আলম, আবুল হাসেম, মুক্তিযোদ্দা আলমগীর চৌধুরী, মাহাবুবুল আলম, আবুল কাসেম, সৈয়দ সিরাজ, ইব্রাহীম কন্ট্রাকটার, হারেচ মনচুর, কবি সাইকুল ইসলাম, আমিন মন্ডল, সাহা আলম, এনাম চৌধুরী, আলাউদ্দীন লিটন, ওমর ফারুক,জাহেদ চৌধুরী, মো: রফিক, আলিম উদ্দীন, মো: হাছান, আ: কালাম, মো: ছরোয়ার, মো: হারুন, মঈন উদ্দীন, আবদুল শুক্কুর, মাহমুদুর রশীদ সেলিম, মাহমুদ, দিদারুল আলম, কামাল চৌধূরী, মো: বেলাল, সাদিদ হোসেন, আদিল হোসেন ও মো: রিয়াজ প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন সহ-সভাপতি মো: সেলিম, কোষাধ্যক্ষ আবুল হোসেন মুন্না, সমাজ কল্যান সম্পাদক একরামুল হক, সাহিত্য সম্পাদক- আবু বক্কর সিদ্দিকী, প্রচার সম্পাদক মো: মিজান, ক্রীড়া সম্পাদক নূরুল আফচার, মো: রানা ও কর্যকরি পরিষদের সদস্যবৃন্দ।

সমাপনি বক্তিতায় সভাপতি শেখ খোরশান এ অনুষ্ঠানকে সুন্দর ও সর্তক করার জন্য, পাশাপাশি চট্টগ্রাম সমিতি অফ পেন্সেলভেনিয়ার অব্যাহত ত্রান তহবিলে বিশেষ অর্থ সাহায্যের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সবাইকে ধন্যবাদ জানান। তিনি আজকে সংগৃহিত সকল অর্থ জরুরী বিত্তিতে আগামী কালকের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারে প্রেরনের জন্য ডা: আব্দুল মলেককে দায়ীত্ব দেন এবং অনুরোধ জানান।

বাংলাদেশে অবস্হান রত ও প্রবাসী সকলের জন্য বিশেষ দোয়া মুনাজাত ও নৈশ ভোজের মাধ্যমে আজকের আনুষ্ঠন সমাপ্ত হয়, এ মহতী অনুষ্ঠানটি সুন্দর ভাবে পরিচালনা করেন, চট্টগ্রাম সমিতি অফ পেন্সেলভেনিয়ার সুযোগ্য সাধারন সম্পাদক, জনাব মো: শাহাদত হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877